শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মাটিপাড়ায় সরকারী রাস্তার গাছ কেটে নেওয়া হচ্ছে

  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬

॥রবিউল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সরকারী রাস্তার সরকারী রাস্তার গাছ কেটে নিচ্ছে জনৈক মজিবর বিশ্বাস(২৫)। সে বন বিভাগ, জেলা পরিষদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান-মেম্বারদের বাঁধা মানছে না।
রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাসেম বিশ্বাস জানান, গত ২৪শে ডিসেম্বর মজিবর বিশ্বাস গাছ কাটা শুরু করলে বন বিভাগের কর্মকর্তা এসে গাছ কাটায় বাঁধা দেন এবং গাছগুলো আমার জিম্মায় রেখে যান। কিন্তু মজিবর বিশ্বাস আমার নিষেধ অমান্য করে গতকাল ২৫শে ডিসেম্বর আবার গাছ কাটা শুরু করে। পরে জেলা পরিষদের লোকজন এসে বাঁধা দেয়।
রামকান্তপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মোঃ আবুল কালাম পিনু বলেন, সকালে গাছ কাটার খবর শুনে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে বাধা প্রদান করলেও মজিবর বিশ্বাস তা মানতে চায় না। সে বলে, ‘গাছগুলো আমার তাই আমি কাটবো-আপনি কে বাঁধা দেওয়ার।’
মোঃ মুক্তার হোসেন নামে একজন বলেন, এখানে মজিবর বিশ্বাসের জমি রয়েছে, তাই সে গাছ কাটছে। কিন্তু এই গাছ জেলা পরিষদের না বন বিভাগের তা নিয়ে রয়েছে ভিন্নমত। মজিবর রহমান বিশ্বাস মাটিপাড়া গ্রামের আমিন বিশ্বাসের ছেলে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!