শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪ঘন্টা ফেরী চলাচল বন্ধ

  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬

॥হেলাল মাহমুদ॥ ঘন কুয়াশার কারণে গত ২৪শে ডিসেম্বর দিনগত মধ্যরাত থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪ঘন্টা ফেরী চলাচল বন্ধ থাকায় ২শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।
ঘাট সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, রাত ৩টা থেকে ঘন কুয়াশা শুরু হয়ে সকাল ৭টা পর্যন্ত বলবৎ থাকে। যে কারণে ৪ঘন্টা ফেরী চলাচল বন্ধ হয়ে যায়।
সরেজমিন দৌলতদিয়া ঘাটে গিয়ে দেখা যায়, দৌলতদিয়া ১নং ফেরী ঘাটের জিরো পয়েন্ট হতে দৌলতদিয়া ক্যানেল ঘাট পর্যন্ত যাত্রীবাহী বাস, ট্রাক ও পিকআপ গাড়িগুলো পারাপারের অপেক্ষায় দাঁড়িয়ে আছে।
দৌলতদিয়া জিরো পয়েন্টে দায়িত্বে নিয়োজিত বিআইডব্লিউটিসির টিএস মোহিদুল হক সজল জানান, এই রুটে ১৫টি ফেরীর মধ্যে ফেরী কপোতি ভাসমান কারখানায় মেরামতের জন্য থাকায় বর্তমানে ১৪টি ফেরী চলাচল করছে।
বিআইডব্লিউটিসির দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক শফিকুল ইসলাম জানান, রাতে ঘন কুয়াশার কারণে ফেরী চলাচল বারবার ব্যাহত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!