শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় দুই দিনব্যাপী কেকেএস প্রবীণ উৎসব শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)’র আয়োজনে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে গতকাল ১৬ই অক্টোবর থেকে ২দিনব্যাপী ‘কেকেএস প্রবীণ উৎসব-২০১৭’ শুরু হয়েছে।
রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও কেকেএস’র নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাসান হাবিব, গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মোয়াজ্জেম হোসেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা আবুল কালাম আজাদ, গোয়ালন্দ উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জহিরুল ইসলাম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মন্ডল, দৌলতদিয়ার বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলজের অধ্যক্ষ সুলতান উদ্দিন আহম্মদ, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল গণি মন্ডল, এসসিআই’র ম্যানেজার(এডুকেশন) সাইফুল ইসলাম খান এবং কেকেএস’র সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ মোজাফফর রহমান হোসেন।
সভাপতির বক্তব্যে ফকীর আব্দুল জব্বার বলেন, প্রবীণরা অনেক অসহায়। সেই অসহায় ব্যক্তিদের সাহায্য করার জন্য বর্তমান সরকার যে পদক্ষেপ নিয়েছে তিনি তার প্রশংসা করেন। এছাড়াও তিনি প্রবীণদেরকে সকল প্রকার তামাকজাত দ্রব্য যেমন বিড়ি, সিগারেট, গুল, তামাক পাতা ইত্যাদি সেবন করা থেকে বিরত থাকার আহবান জানান।
অনুষ্ঠানে ১১জন প্রবীণকে সম্মাননা, ৫জন প্রবীণকে শ্রেষ্ঠ সন্তান সম্মাননা এবং ৭৫জন প্রবীণকে বয়স্ক ভাতা প্রদান করা হয়। এরপর কেকেএস শিল্পী গোষ্ঠীর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উৎসবের প্রথম দিনের আয়োজন সমাপ্ত হয় -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!