শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

লন্ডনে খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে খৈয়মের বৈঠক

  • আপডেট সময় সোমবার, ১৬ অক্টোবর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ যুক্তরাজ্য সফররত রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে বৈঠক করেছেন।
গত ১৪ই অক্টোবর লন্ডনের স্থানীয় সময় রাত ১০টায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম তারেক রহমানের বাসভবনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিসহ নানা বিষয়ে তাদের সঙ্গে দীর্ঘ ১ঘন্টা আন্তরিক ও সৌহার্দ্যপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়।
খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে বৈঠকের পাশাপাশি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম তারেক রহমানের সহধর্মিনী ডাঃ জোবায়দা রহমানের সাথেও কুশল বিনিময় করেন। এ সময় লন্ডন বিএনপির সভাপতি মোঃ আব্দুল মালেক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম গত ১০ই অক্টোবর লন্ডনে পৌঁছান। তিনি আগামী ২১শে অক্টোবর দেশে ফিরবেন বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!