শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গেল ট্রাক॥অল্পের জন্য প্রাণে রক্ষা

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে গত সোমবার গভীররাতে ফেরী থেকে নেমে সড়কে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পান-সিগারেটের দোকানের ভিতর ঢুকে যায় একটি কাঁচবাহী ট্রাক। এ সময় দোকানে থাকা সবাই অল্পের জন্য প্রাণে রক্ষা পান।
ট্রাক চালক তৈয়ব আলী জানান, গত সোমবার বিকেলে গাজীপুর থেকে তিন টনের ট্রাকে(ঢাকা-মেট্রো-ড-১৪-৩০৫৬) করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে স্থানীয় শিশু হাসপাতালের বিভিন্ন দরজা-জানালার নাসির গ্লাস কোম্পানীর কাঁচ বোঝাই করে রওয়ানা করেন। রাত পৌনে বারোটার দিকে দৌলতদিয়ার ৩নম্বর ঘাটে ফেরী থেকে নামার পর সড়কে উঠতে গিয়ে মাঝপথে সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক থেমে থাকায় তিনিও দাঁড়িয়ে যান। পর মুহুর্তে আগের ট্রাকটি সামনের দিকে রওয়ানা করলে সামনে এগোতে দিয়ে তার গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এ সময় ট্রাকটি পিছনের দিকে যেতে থাকলে ব্রেকে চাপ দিলেও কাজ না হওয়ায় দ্রুত পিছনের ঢালুতে সড়কের ডানে নদীর কিনারে থাকা একটি পান সিগারেটের দোকান ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ট্রাকটি উল্টে যায়।
দোকানী জাহাঙ্গীর শেখ জানান, দোকানের ভিতর বসে তিনি খরিদ্দারদের পান বানাচ্ছিলেন। হঠাৎ করে বিকট শব্দে দোকানের ঝাপসহ সামনের অংশ ভেঙ্গে দুমরে-মুচরে ট্রাকটি দোকানের ভিতর অর্ধেকটা ঢুকে উল্টে পড়ে। তাৎক্ষনিক তিনি দোকান থেকে বাইরে লাফ দিয়ে প্রাণে রক্ষা পান। ট্রাক ভিতরে ঢুকে পড়ায় তার সবকিছু ভেঙ্গেচুড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে।
বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন সংস্থা(বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক মোঃ শফিকুল ইসলাম জানান, প্রায় প্রতিটি ঘাটের ফেরীতে গাড়ি ওঠানামার সড়কের দুই পাশ দিয়ে ঝুকি নিয়ে বেশ কিছু দোকান-পাট গড়ে উঠেছে। দ্রুত অপসারণের জন্য বিআইডব্লিউটিএকে অনুরোধ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!