শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীর পদ্মা নদীতে ইলিশ ধরার অপরাধে মোবাইল কোর্টে ৮জন জেলের ১মাসের জেল

  • আপডেট সময় সোমবার, ৯ অক্টোবর, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় ৮জন জেলেকে ১মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
গতকাল ৮ই অক্টোবর বিকেলে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল ইসলাম মহেন্দ্রপুর কাটাখালের মুখের পশ্চিম পাশে পদ্মা নদীর বিভিন্ন পয়েন্টে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় কালুখালী উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা শাহারিয়ার জামান সাবু এবং কালুখালী থানার পরিদর্শক(তদন্ত) শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন। এছাড়াও অভিযানের সময় ১০ কেজি ইলিশ মাছ, ৫হাজার মিটার কারেন্ট জাল ও ৩টি নৌকা জব্দ করা হয়।
দন্ডপ্রাপ্ত জেলেরা হলো ঃ পাবনা জেলার সুজানগর উপজেলার গোপালপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মাইদুল মিয়া(২৪) ও জহিরুল মিয়া(৩৫), গোপালপুর গ্রামের আত্তাপ প্রামানিকের ছেলে মোকলেস(৩৫) ও আঃ রাজ্জাক, মোহনপুর গ্রামের মৃতঃ দবির উদ্দিন মন্ডলের ছেলে আলমগীর মন্ডল(৩২), পাংশা উপজেলার চড়আফরা গ্রামের মৃতঃ সাহেব আলী সরদারের ছেলে চুন্নু সরদার(২২), শাহ্মীরপর গ্রামের মৃতঃ হোসেন জোয়ার্দ্দারের ছেলে মিজানুর রহমান(৩০) ও রাশেদ জোয়ার্দ্দার(২৫)। অভিযান শেষে জব্দকৃত ৫হাজার মিটার কারেন্ট জাল প্রকাশ্যে আগুনে পুড়িয়ে ধবংস করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!