রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঘন কুয়াশায় দুই বাসের সংঘর্ষে ১৫জন আহত

  • আপডেট সময় শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬

॥কবির হোসেন॥ ঘন কুয়াশার কারণে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় গতকাল ২৩শে ডিসেম্বর সকাল ৮টার দিকে রাজবাড়ী সদর উপজেলার ২টি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৫জন আহত হয়েছে। এদের মধ্যে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ২টি বাস আল বোগদাদ(কুষ্টিয়া-জ-১১১৩৭৫) ও নূর পরিবহন(রংপুর-জ-৬৩) এর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ পরিচালনা করেন এবং আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে নিয়ে যান। এছাড়াও সদর থানার এস.আই মোঃ জাহিদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসগুলো সরিয়ে যান চলাচল স্বাভাবিক রাখার ব্যবস্থা করেন। আহতদের মধ্যে ১টি বাসের ড্রাইভারের অবস্থা আশংকাজনক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!