বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় জেলা প্রশাসকের কর্মব্যস্ত দিন অতিবাহিত

  • আপডেট সময় শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল ২৮শে সেপ্টেম্বর পাংশা থানা, পাংশা পৌরসভা, এসিল্যান্ড অফিস, পৌর ভূমি অফিস, পাংশা উপজেলা পরিষদের সম্প্রসারিত নির্মাণাধীন ভবনের নির্মাণ কাজ, একটি বাড়ী একটি খামার সমিতি ও পাংশা ভাইভাই সংঘ পূজা মন্ডপ পরিদর্শনের মধ্য দিয়ে ব্যস্ততম সময় অতিবাহিত করেছেন।
এছাড়া পাংশা উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার ও অন্যান্য উপকরণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন তিনি।
জানাযায়, জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রথমে পাংশা থানা, পৌরভূমি অফিস, পাংশা পৌরসভা, পাংশা উপজেলা পরিষদের সম্প্রসারিত নির্মাণাধীন ভবনের নির্মান কাজ, হাবাসপুর ইউপির একটি বাড়ী একটি খামার সমিতি, এসিল্যান্ড অফিস ও সর্বশেষ পাংশা ভাইভাই সংঘ পূজা মন্ডপ পরিদর্শন করেন।
পাংশা এসিল্যান্ড অফিসে সর্বোচ্চ ভূমি উন্নয়ন করদাতা সামসুল আলম, সর্বোচ্চ ভূমি উন্নয়ন কর আদায়কারী পৌর ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোঃ আক্কাস আলী ও সবচেয়ে দ্রুততম সময়ে ভূমি উন্নয়ন কর আদায়কারী কসবামাজাইল ইউপির ভূমি সহকারী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মতিউর রহমানকে ক্রেস্ট প্রদান করেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী।
এ সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ সাদেকুর রহমান, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন ও এসিল্যান্ড শেখ রাশেদউজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।
পাংশা উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার ও অন্যান্য উপকরণ বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ সাদেকুর রহমান, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও শিক্ষা অফিসার মোঃ বছির উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
শিক্ষা অফিসার মোঃ বছির উদ্দিন জানান, প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন ৬ জন শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার, ৬টি চশমা, ৩টি শ্রবনযন্ত্র ও ৩টি স্কেচ প্রদান করা হবে। গতকাল উদ্বোধনী অনুষ্ঠানে ২জন বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার ও অন্যান্য উপকরন বিতরণ করা হয়।
পাংশা পৌরসভা পরিদর্শনকালে জেলা প্রশাসক মোঃ শওকত আলী পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে পৌরসভার বিভিন্ন সমস্যাবলী নিয়ে মতবিনিময় করেন। এ সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ সাদেকুর রহমান, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!