Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী সদর উপজেলার ৩য় কাব কাম্পুরী উদ্বোধন

॥কবির হোসেন॥ ‘কাবিং করব, ডিজিটাল বাংলাদেশ গড়ব’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস রাজবাড়ী সদর উপজেলার আয়োজনে গতকাল ২২শে ডিসেম্বর সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে ৩য় কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে কাব ক্যাম্পুরীর উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।
সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার এবং সদর উপজেলা স্কাউটসের কমিশনার এ.কে.এম আবু ইউসুফ খান।
অনুষ্ঠান উপস্থাপনা করেন আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গুলশান আরা মোস্তফা এবং বেথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাজাহান গাজী।
বক্তৃতা পর্বের পূর্বে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠের পর জাতীয় ও কাব পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক কবুতর অবমুক্ত করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সদর উপজেলা ৩য় কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়। সদর উপজেলার ২০টি প্রাথমিক বিদ্যালয়ের কাব সদস্যগণ কাব ক্যাম্পুরীতে অংশগ্রহণ করছে। আগামীকাল ২৪শে ডিসেম্বর এই কাব ক্যাম্পুরী সমাপ্ত হবে।