বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলার ৩য় কাব কাম্পুরী উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬

॥কবির হোসেন॥ ‘কাবিং করব, ডিজিটাল বাংলাদেশ গড়ব’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস রাজবাড়ী সদর উপজেলার আয়োজনে গতকাল ২২শে ডিসেম্বর সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে ৩য় কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে কাব ক্যাম্পুরীর উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।
সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার এবং সদর উপজেলা স্কাউটসের কমিশনার এ.কে.এম আবু ইউসুফ খান।
অনুষ্ঠান উপস্থাপনা করেন আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গুলশান আরা মোস্তফা এবং বেথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাজাহান গাজী।
বক্তৃতা পর্বের পূর্বে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠের পর জাতীয় ও কাব পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক কবুতর অবমুক্ত করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সদর উপজেলা ৩য় কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়। সদর উপজেলার ২০টি প্রাথমিক বিদ্যালয়ের কাব সদস্যগণ কাব ক্যাম্পুরীতে অংশগ্রহণ করছে। আগামীকাল ২৪শে ডিসেম্বর এই কাব ক্যাম্পুরী সমাপ্ত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!