শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় চারদিন ব্যাপী পঞ্চম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী ক্যাম্পের উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬

॥মোক্তার হোসেন॥ স্কাউট ও রোভার স্কাউটদের বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ও সচেতন করে গড়ে তোলা এবং তাদের মাধ্যমে সমাজের সকল পর্যায়ের মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিদ্যুৎ বিভাগের সহযোগিতায় ও বাংলাদেশ স্কাউটস-এর পরিচালনায় গতকাল ২০শে ডিসেম্বর বিকালে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ৪দিন ব্যাপী পঞ্চম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ। স্কাউট পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের সভাপতি পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলা শাখার সম্পাদক ও উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম।
অনুষ্ঠানে পঞ্চম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী ক্যাম্পের কর্মসূচী উপস্থাপনা করেন বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলা শাখার কোর্স লিডার শচীনন্দন দাশ। অনুষ্ঠানে পাংশা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ বছির উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ইমদাদুর রহমান তালুকদার ও পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম নজীব উল্লাহ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!