শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার সমতা ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে র‌্যাবের অভিযান

  • আপডেট সময় সোমবার, ৭ আগস্ট, ২০১৭

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা শহরের সততা ডায়াগনস্টিক সেন্টার এবং হাসপাতালে ভূয়া ডাক্তার কর্মরত থাকার সন্দেহে গতকাল ৬ই আগস্ট বিকেলে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালায়।
এ সময় পাংশা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রাশেদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ আঞ্জুমারা সুমি ও ডাঃ তরুণ কান্তি বিশ্বাস উপস্থিত ছিলেন।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইচ উদ্দিন জানান, তাদের নিকট গোপন সংবাদ ছিল সমতা ডায়াগনস্টিক সেন্টার এবং হাসপাতালে একজন ভূয়া ডাক্তার নিয়মিত রোগী দেখে ও প্রতারণা করে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় অভিযুক্ত ডাক্তার এম.এ জামান সেলিমের সনদপত্র যাচাই-বাছাই করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ আঞ্জুমারা সুমি সঠিক বলে জানালে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!