শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভা সংলগ্ন শামসুল হক কমপ্লেক্সের উদ্বোধন উপলক্ষে দোয়া-মিলাদ মাহফিল

  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী পৌরসভা সংলগ্ন শামসুল হক কমপ্লেক্সের উদ্বোধন উপলক্ষে গত ৪ঠা আগস্ট বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। এ সময় শামসুল হক কমপ্লেক্সের মালিক সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হক এবং তার পুত্র মোঃ শামসুল আরেফীন আরিফ ও মোঃ শামসুল আশেকিন আসিফ, সদর সাব রেজিস্ট্রার মোঃ গাজী আব্দুল করিম, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া, জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ এম.এ গফুর, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এডঃ রেজাউল করিম রেজা, এডঃ শেখ সাইফুল ইসলাম, এডঃ তসলিম উদ্দিন আহম্মেদ তপন, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপিকা খন্দকার তাহিরা হাসান কাজল, রাজবাড়ী নিউজ ২৪ ডট কমের মালিক এম.এ খালেদ পাভেল, দলিল লেখক আমিনুল ইসলাম বাবলু, রেজাউল ইসলাম মিন্টু, সফরুজ্জামান ও হায়দার আলীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, দৃষ্টিনন্দন এই কমপ্লেক্সটি রাজবাড়ী শহরের সৌন্দর্যকে আরো বৃদ্ধি করবে। কমপ্লেক্সটি নির্মাণ করার জন্য তিনি সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হককে ধন্যবাদ জানান।
সাবেক জেলা ও দায়রা জজ মোঃ শামসুল হক বলেন, এই জায়গার মালিক যখন আমার নিকট জায়গাটি বিক্রির প্রস্তাব দিয়েছিলেন তখন রাজবাড়ী পৌরসভার চেয়ারম্যান ছিলেন আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। আমি তার সঙ্গে পরামর্শ করে এবং তার সম্মতি নিয়েই জায়গাটি ক্রয় করি। কমপ্লেক্সটি নির্মাণের সময় আমি রাজবাড়ী থানার যাওয়ার রাস্তার দিকে ৪ফুট এবং দক্ষিণ পাশের আবাসিক এলাকায় যাওয়ার রাস্তার দিকে ৪ফুট জায়গা খালি রেখেই করেছি। আমার অনেক দিনের স্বপ্ন ছিল এ ধরণের একটি কমপ্লেক্স নির্মাণ করার। আশা করি রাজবাড়ীবাসী এই কমপ্লেক্সটির মাধ্যমে উপকৃত হবে। তিনি কমপ্লেক্সটি সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা জন্য সকলের দোয়া কামনা করেন।
রাজবাড়ী কোর্ট জামে মসজিদের খতিব এবং ভান্ডারিয়া দরবার শরীফের ছোট হুজুর পীরজাদা মাওলানা মোস্তফা সিরাজুম্ম কবির মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!