বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭-৩য় বারের মত রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হলেন নাসরিন আক্তার

  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার ৩য় বারের মত জেলার শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন।
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭ উপলক্ষে গত ২রা আগস্ট জেলার বাছাই কমিটি কর্তৃক জেলার ৫জন উপজেলা শিক্ষা অফিসারের মধ্যে তাকে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত করা হয়। নাসরিন আক্তার ২০০৬ সালের ২২শে অক্টোবর উপজেলা শিক্ষা অফিসার পদে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় যোগদান করেন। রাজবাড়ী সদর উপজেলায় যোগদানের পূর্বে তিনি কুষ্টিয়ার খোকসা ও ফরিদপুরের মধুখালী উপজেলায় সুনামের সাথে দায়িত্ব পালন করেন। ইতিপূর্বে ২০১৪ ও ২০১৬ সালেও তিনি জেলার শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নিবাচিত হন। নাসরিন আক্তারের স্বামী মোহাম্মদ মিজানুর রহমান রাজবাড়ী সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। ব্যক্তিগত জীবনে তিনি ১ পুত্র সন্তানের জননী। তার জন্ম মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলায়। জেলার শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় তিনি সংশ্লি¬ষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সকলের দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!