সোমবার, ১৩ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহরে ট্রাফিক পুলিশের অভিযানে মোটরযান আইনে ৩০৭টি মামলা॥৫৫টি মোটর সাইকেল আটক

  • আপডেট সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী ট্রাফিক পুলিশ গত ১লা জুলাই থেকে গতকাল ২৫শে জুলাই পর্যন্ত শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযান চালিয়ে হেলমেট বিহীন মোটর সাইকেল চালানোর দায়ে মোটরযান আইনে ৩০৭টি মামলা দায়ের করেছে। সেই সাথে বৈধ কাগজপত্র না থাকায় ৫৫টি মোটর সাইকেল আটক করা হয়।
রাজবাড়ী ট্রাফিক পুলিশের ইনচার্জ টি.আই মৃদৃল কান্তি দাস জানান, ট্রাফিক আইন মেনে চলা এবং নিরাপদ সড়ক নিশ্চিত করতে গত ২১শে জুন সকালে পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা শহরের ১নং রেলগেট এলাকাসহ জেলা গুরুত্বপূর্ণ স্থানে বিভিন্ন মোটর সাইকেল চালক, বিভিন্ন যানবাহন চালক, পরিবহন শ্রমিক ও জনসাধারণের মধ্যে ট্রাফিক সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন এবং নিরাপদ সড়ক নিশ্চিত করতে জেলা পুলিশকে সহযোগিতা করার আহবান জানান। পুলিশ সুপারের আহবানের পর রেজিষ্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট বিহীন মোটর সাইকেল চলাচল বন্ধ না হওয়ায় ট্রাফিক পুলিশ অভিযানে নামে।
টি.আই মৃদৃল কান্তি দাস আরো বলেন, পুলিশ সুপার সালমা বেগমের নির্দেশে গত এক সপ্তাহ ধরে রাজবাড়ী শহরের বিভিন্ন পয়েন্টে চেকিং অভিযান চালানো হচ্ছে। অভিযানে ১লা জুলাই থেকে গতকাল ২৫শে জুলাই দুপুর পর্যন্ত হেলমেট বিহীন মোটর সাইকেল চালানোর দায়ে ৩০৭জনের বিরুদ্ধে মোটরযান আইনে ৩০৭টি মামলা করা হয়েছে। একই সাথে বৈধ কাগজপত্র না থাকায় ৫৫টি মোটর সাইকেল আটক করা হয়। এছাড়াও নিরাপত্তার স্বার্থে ৯জন মোটর সাইকেল মালিককে নতুন হেলমেট কিনতে বাধ্য করা হয়েছে। তিনি বলেন, ট্রাফিক পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!