সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বৈরী আবহাওয়ায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল সাময়িক বন্ধ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
SAMSUNG CAMERA PICTURES

॥দেবাশীষ বিশ্বাস॥ বৈরী আবহাওয়ার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল সাময়িক বন্ধ রয়েছে। বিআইডব্লি¬উটিএ কর্তৃপক্ষ গতকাল ২৪শে জুলাই বেলা সাড়ে ১১টা থেকে এ রুটে লঞ্চ চলাচল বন্ধ করে দেয়।
বিআইডব্লি¬উটিএ’র সহকারী পরিচালক ফরিদুল ইসলাম জানান, সকালে দৌলতদিয়া ঘাটে এসে পরিস্থিতি পর্যবেক্ষণ করে লঞ্চ চলাচল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়।
তিনি জানান, পদ্মা ও যমুনা নদী উত্তাল রয়েছে। দুর্ঘটনা এড়াতে এড়াতে বেলা সাড়ে ১১টা থেকে সব ধরনের লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। নদী শান্ত না হওয়া পর্যন্ত কোনো ধরনের লঞ্চ চলাচল করবে না।
তিনি আরও জানান, আগামীকাল মঙ্গলবার সকালের আগে লঞ্চ চলাচলের সম্ভাবনা খুবই কম। এ সময় যাত্রীদের লঞ্চের বদলে ফেরীতে নদী পাড়ি দিতে বলা হয়েছে। লঞ্চ চলাচল বন্ধ থাকার কারণে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, দৌলতদিয়া লঞ্চ ঘাটে ১৮টি লঞ্চ ঘাটে ভিড়ানো রয়েছে। যাত্রীদের অভিযোগ, নদীতে তেমন স্রোত না থাকলেও শুধুমাত্র বৃষ্টির কারণে লঞ্চ চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। তবে লঞ্চ চলাচল বন্ধ থাকলেও ফেরী চলাচল ছিল স্বাভাবিক রয়েছে। অনেক যাত্রী ফেরীতে নদী পার হচ্ছে। বিআইডব্লি¬উটিসি’র সুত্রে জানাগেছে, নদীতে স্রোত থাকার কারণে ফেরী চলাচলে স্বাভাবিকের চেয়ে বেশী সময় লাগছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!