শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীর মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রের জন্য পিকআপ গাড়ী দিলেন এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রের জন্য একটি পিকআপ গাড়ী উপহার দিয়েছেন রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিম।
গতকাল ১৯শে ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা’র হাতে চাবি প্রদানের মাধ্যমে গাড়ীটি হস্তান্তর করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ আজাদ রহমান এবং সহকারী পুলিশ সুপার(হেডকোয়ার্টার) আসাদুজ্জামানসহ ৫টি থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
জানাগেছে, রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার প্রত্যন্ত অঞ্চলের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা ও অপরাধ দমনে পুলিশিং কার্যক্রম বেগবান করার জন্য ব্যক্তিগত অর্থ দিয়ে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিম পিকআপ গাড়ীটি ক্রয় করে তার পিতা রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের মাধ্যমে পুলিশ সুপারের কাছে হস্তান্তর করেন। ভারতীয় টাটা কোম্পানীর তৈরী ২০৭র মডেলের পিকআপটি ডিজেল চালিত।
রাষ্ট্রের কাজে ব্যবহারের জন্য পুলিশকে পিকআপ উপহার দেওয়ায় পুলিশ সুপার সালমা বেগম রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম এবং তার পুত্র বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিমকে ধন্যবাদ জানান।
এরআগে গত ১৭ই নভেম্বর-২০১৬ তারিখে পাংশা উপজেলার কসবামাজাইল পুলিশ ক্যাম্পের জন্য রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিম আরো একটি পিকআপ গাড়ী পুলিশ সুপারের কাছে হস্তান্তর করেন।
উল্লেখ্য, মৃগী ও আশপাশের এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে মৃগীতে ১৯৯৬ সালে মৃগী পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপন করা হয়। তদন্ত কেন্দ্র স্থাপনের পর থেকে মৃগী ইউনিয়ন পরিষদ ভবনে পুলিশের কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। পরবর্তীতে তদন্ত কেন্দ্রের নবনির্মিত ভবন গত ৩রা সেপ্টেম্বর-২০১৬ তারিখে উদ্বোধন করা হলেও তদন্ত কেন্দ্রে কোন পুলিশ পিকআপন গাড়ী ছিল না। পিকআপ গাড়ীটি পাওয়ায় পুলিশিং কার্যক্রম বেগবান হবে বলে পুলিশ কর্মকর্তারা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!