মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নতুন উপজেলা কালুখালীকে মডেল হিসেবে রূপান্তরে কর্মকর্তাদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে — জেলা প্রশাসক মোঃ শওকত আলী

  • আপডেট সময় বুধবার, ১৯ জুলাই, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলী গতকাল ১৮ই জুলাই বেলা ১২টায় জেলার কালুখালী উপজেলায় সরকারী বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শনকালে তিনি উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন।
এ সময় কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মোঃ নাজমুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মাছিদুর রহমান, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ জিল্লুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোকসেদুল আলম, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,প্রাথমিক শিক্ষা অফিসার সরকার রওশন আরা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার চৌধুরী, উপজেলা রিসোর্স অফিসার মাইনুল ইসলাম হাওলাদার, সহকারী শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, মৎস্য কর্মকর্তা(অতিঃ দায়িত্ব) শাহ্ মোঃ শাহারিয়ার জামান সাবুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, কালুখালী উপজেলাকে নতুন উপজেলা হিসেবে অবহেলা না করে সবাইকে স্ব-স্ব দপ্তরের কাজ আন্তরিকতার সাথে করতে হবে।
তিনি আরো বলেন, নিজের দপ্তরের কাজ নিজের কাজ হিসেবে করুন তাহলে ভাল লাগবে। এই নতুন উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলার দায়িত্ব আপনাদের সবার। তিনি উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন আজ আপনি যে চেয়ারে বসে আছেন সেই চেয়ারটাকে নিজে আগে গুরুত্ব দিন এবং মূল্যায়ন করুন তাহলে অবশ্যই যে কোন কাজ ভাল হবে।
তিনি বলেন এই চেয়ারে বসে এমন কিছু করবেন না যা আপনার পরবর্তী ব্যক্তি এসে আপনাকে গালমন্দ করেন। তিনি উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড স্বচ্ছতার সাথে বাস্তবায়ন করার আহ্বান রাখেন।
এরপর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলী কালুখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিস, কালুখালী থানা, রতনদিয়া ইউপি ডিজিটাল সেন্টার, ইউনিয়ন কার্যালয়, কালুখালী উপজেলার একটি ইনোভেশন প্রকল্প হিসেবে অফিসার্স ক্লাব ভবন নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!