শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ছাত্রলীগের নেতাকর্মিকে আদর্শ মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে ———– রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬

rajbari-pic-10-19-12-2016॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ১৮ই ডিসেম্বর দুপুরে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার দুপুর দেড়টায় পাংশা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ শাহিদুল ইসলাম মারুফের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস। সম্মেলন উদ্বোধন করেন রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব এবং বিশেষ বক্তা হিসেবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এরশাদ বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে বাহাদুরপুর ইউপি ছাত্রলীগের সভাপতি সবুজ, কলিমহর ইউপি ছাত্রলীগের সভাপতি জিয়াদ, পাট্টা ইউপি ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান নান্নু ও যশাই ইউপি ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম তিনি বলেন, আমি নিজে কখনও মাদক স্পর্শ করি নাই। সিগারেট খাই না। মাদক সকল অপকর্মের ‘মা’। মাদক মুক্ত সমাজ গঠনে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে। সেই সাথে ছাত্রলীগের নেতাকর্মীকে আদর্শ মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হওয়ার জন্য আহবান জানান তিনি।
এমপি মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থনৈতিকভাবে উন্নত বাংলাদেশ গঠনে কাজ করছেন। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। পবিত্র কোরআন পাঠ করেন। তিনি আমাদের আদর্শ নেত্রী। তার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি ছাত্রলীগের এই সম্মেলন জনসমাবেশে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন।
অনুষ্ঠানে পাংশা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার, বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল, মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক, যশাই ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান, কসবামাজাইল ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব(মোনা বিশ্বাস), পৌরসভার কাউন্সিলর লাবলু বিশ্বাস, বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ ইমান আলী মাষ্টার, পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোনাব আলী, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর আলী প্রামানিকসহ রাজবাড়ী জেলা, পাংশা উপজেলা, পাংশা পৌরসভা আওয়ামী লীগ এবং রাজবাড়ী জেলা, সদর উপজেলা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরআগে দুপুর দেড়টায় জাতীয় পতাকা ও ছাত্রলীগের পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের কর্মসূচী শুরু হয় এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়। পাংশা পৌরসভা, মৌরাট, যশাই, সরিষা, পাট্টা, মাছপাড়া ও হাবাসপুরসহ বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা ব্যানার ও মিছিলসহকারে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় সম্মেলনস্থলে সমবেত হয়।
মিছিলে ছাত্রলীগের নেতাকর্মীরা তৃণমূল পর্যায়ে ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদার ও অনুপ্রেরণা প্রদানের জন্য এমপি মোঃ জিল্লুল হাকিম ও জেলা আওয়ামী লীগের সদস্য এমপি মোঃ জিল্লুল হাকিমের পুত্র মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিমের পক্ষে শ্লোগান দেয়। সম্মেলন উপলক্ষে মিছিল আর শ্লোগানে পাংশা শহর মিছিলের শহরে পরিনত হয়।
এদিকে ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও পাংশা সরকারী কলেজ মাঠ চার সহস্রাধিক ছাত্রলীগের নেতাকর্মী সমর্থকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে। সম্মেলন যেন সমাবেশে পরিণত হয়। ছাত্রলীগের এতবড় জমায়েত পূর্বে কখনও হয়নি বলে সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মতামত ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!