সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পদ্মা নদীর অব্যাহত ভাঙ্গন রোধে দৌলতদিয়া ঘাটের ভাঙ্গন রোধে জিও ব্যাগ ফেলার কার্যক্রম শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল ১৭ই জুলাই দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের ৪নং ফেরীঘাট থেকে লঞ্চঘাট পর্যন্ত পদ্মা নদীর অব্যাহত ভাঙ্গন রোধে জিও ব্যাগ ফেলার কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রকাশ কৃষ্ণ সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাসান হাবিব, সহকারী কমিশনার(ভূমি) বদরুদ্দোজা শুভ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতর আলী সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী নুরুন নবী জানান, দৌলতদিয়া ৪নং ফেরী ঘাট থেকে লঞ্চ ঘাট পর্যন্ত নদীর পাড় দিয়ে জিও ব্যাগ ফেলা হবে।
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল বলেন, এই জিও ব্যাগ ফেলার জন্য মন্ডল ট্রেডার্সকে দায়িত্ব দেওয়া হয়েছে।
জিও ব্যাগ ফেলার কার্যক্রম উদ্বোধন শেষে জেলা প্রশাসক মোঃ শওকত আলী নতুন ফেরী ঘাট স্থাপনের জন্য তৈরী হওয়া অ্যাপ্রোচ সড়কের কাজ পরিদর্শন করেন। এ সময় রাজবাড়ীর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!