বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ

  • আপডেট সময় বুধবার, ১৬ জুন, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সাথে গতকাল ১৫ই জুন লিবিয়ায় নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল এস এম শামিম-উজ জামান সাক্ষাৎ করেন।
রাষ্ট্রপতি লিবিয়ায় কর্মরত প্রবাসী বাংলাদেশিদের স্বার্থ রক্ষায় বিশেষ উদ্যোগ নিতে নবনিযুক্ত রাষ্ট্রদূতকে পরামর্শ দেন।
তিনি বলেন, কোনো প্রবাসী যাতে প্রতারিত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সাক্ষাৎ শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীনকে একথা জানান।
রাষ্ট্রপতি হামিদ লিবিয়ায় আটকে পড়া বাংলাদেশীদের দেশে প্রত্যাবাসনে উদ্যোগ নেয়ার জন্য নির্দেশনা দেন। তিনি লিবিয়ার সাথে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নের সকল সম্ভাবনাকে কাজে লাগানোরও পরামর্শ দেন।
নবনিযুক্ত রাষ্ট্রদূত দায়িত্ব পালনকালে রাষ্ট্রপতির সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা কামনা করেন।
রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন এবং সচিব(সংযুক্ত) ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!