শুক্রবার, ১৫ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভারতের দিল্লীতে লকডাউনের মেয়াদ ১৭ই মে পর্যন্ত বর্ধিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ মে, ২০২১

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ভারতের দিল্লীতে চলমান লকডাউনের সময়সীমা ১৭ই মে সকাল পর্যন্ত বাড়ানো হয়েছে। এ সময়ে মেট্রো ট্রেন চলাচল করবে না।
গতকাল সোমবার বিকেল ৫টায় লকডাউনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। মূখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল রোববার এ কথা জানান।
দিল্লীর দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ইস্যু করা এক বিবৃতিতে বলা হয়েছে, বিয়ের অনুষ্ঠান ঘরে কিংবা কোর্টে করা যাবে। তবে এতে ২০ জনের বেশি লোক জমায়েত হতে পারবে না। হলে, হোটেলে কিংবা প্রকাশ্য জায়গায় বিয়ের আয়োজন একেবারে নিষিদ্ধ করা হয়েছে।
কেজরিওয়াল বলেন, গত কয়েকদিনে সংক্রমণ কমে আসলেও যে কোন শিথিলতায় আমাদের অর্জন নষ্ট হয়ে যাবে।
গত ২০শে এপ্রিল থেকে করোনা সংক্রমণ তীব্রভাবে বাড়তে থাকায় দিল্লী সরকার লকডাউন জারি করতে বাধ্য হয়। কিন্তু সংক্রমণের হার গত ২৬শে এপ্রিলের ৩৫ শতাংশ থেকে নেমে বর্তমানে ২৩ শতাংশে নামলেও এখনও কঠোরতার প্রয়োজন রয়েছে বলে কেজরিওয়াল উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!