শনিবার, ১৯ জুন ২০২১, ১০:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

ভারতের দিল্লীতে লকডাউনের মেয়াদ ১৭ই মে পর্যন্ত বর্ধিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ মে, ২০২১

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ভারতের দিল্লীতে চলমান লকডাউনের সময়সীমা ১৭ই মে সকাল পর্যন্ত বাড়ানো হয়েছে। এ সময়ে মেট্রো ট্রেন চলাচল করবে না।
গতকাল সোমবার বিকেল ৫টায় লকডাউনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। মূখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল রোববার এ কথা জানান।
দিল্লীর দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ইস্যু করা এক বিবৃতিতে বলা হয়েছে, বিয়ের অনুষ্ঠান ঘরে কিংবা কোর্টে করা যাবে। তবে এতে ২০ জনের বেশি লোক জমায়েত হতে পারবে না। হলে, হোটেলে কিংবা প্রকাশ্য জায়গায় বিয়ের আয়োজন একেবারে নিষিদ্ধ করা হয়েছে।
কেজরিওয়াল বলেন, গত কয়েকদিনে সংক্রমণ কমে আসলেও যে কোন শিথিলতায় আমাদের অর্জন নষ্ট হয়ে যাবে।
গত ২০শে এপ্রিল থেকে করোনা সংক্রমণ তীব্রভাবে বাড়তে থাকায় দিল্লী সরকার লকডাউন জারি করতে বাধ্য হয়। কিন্তু সংক্রমণের হার গত ২৬শে এপ্রিলের ৩৫ শতাংশ থেকে নেমে বর্তমানে ২৩ শতাংশে নামলেও এখনও কঠোরতার প্রয়োজন রয়েছে বলে কেজরিওয়াল উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!