শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

রাজবাড়ী জেলায় আরো ১১জন আক্রান্ত॥করোনার সংক্রমণের উর্ধ্বমুখীতে উদ্বেগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় গতকাল ১৭ই মার্চ আরো ১১জনের করোনা শনাক্ত হয়েছে। সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী হওয়ায় জনমনে উদ্বেগের সৃষ্টি হয়েছে। স্বাস্থ্যবিধি না মানা এবং করোনার ভ্যাকসিন গ্রহণের আগ্রহ না বাড়ায় উদ্বেগ আরো গভীর হচ্ছে।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, গতকাল বুধবার ২দফায় জেলার আরো ৫০ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ১১জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের ৯জন রাজবাড়ী সদর উপজেলার এবং ১জন করে গোয়ালন্দ ও পাংশা উপজেলার।
এ নিয়ে রাজবাড়ী জেলায় মোট ৩হাজার ৪৯২ জনের করোনা শনাক্ত হলো। এছাড়া আক্রান্তদের মধ্যে ৩হাজার ৪৩৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন, ২জন হাসপাতালে ভর্তি ও ২৩জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন এবং ৩০ জন মারা গেছেন।
অপরদিকে, গত ১৬ই মার্চ পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট ২৬ হাজার ৩৬৯ জন করোনার টিকা (প্রথম ডোজ) গ্রহণ করেছেন, তাদের মধ্যে ১৫ হাজার ৯৪৬ জন পুরুষ ও ১০ হাজার ৪২৩ জন মহিলা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!