শুক্রবার, ১৫ মার্চ ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রোহিঙ্গা সমস্যা সমাধানে ওআইসি বাংলাদেশের পাশে থাকবে

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ ইসলামিক সহযোগিতা সংস্থা(ওআইসি) রোহিঙ্গা সমস্যা সমাধানে বাংলাদেশের পাশে থাকবে। পাশাপাশি আন্তর্জাতিক বিচার আদালতে গাম্বিয়া কর্তৃক দায়ের করা রোহিঙ্গাদের ওপর গণহত্যা মামলার ব্যাপারেও সমর্থন দিয়ে যাবে।
ওআইসির উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল গতকাল ১লা মার্চ পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সঙ্গে বৈঠকে এ আশ্বাস দেয়। প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ওআইসি’র রাজনীতি বিষয়ক সহকারী মহাসচিব ইউসেফ আলদোবেই।
বৈঠকে ওআইসি প্রতিনিধি দল মিয়ানমার থেকে বিতাড়িত ১১ লাখ রোহিঙ্গাকে মানবিক সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সরকারের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তারা ‘মাদার অব হিউমিনিটি’ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকারও প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!