Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

॥সুশীল দাস॥ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু।
গতকাল ১২ই জানুয়ারী বেলা ৩টার দিকে তিনি দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
এ সময় এ জে মিন্টু’র সাথে তার নাম প্রস্তাবকারী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস খান এবং সমর্থনকারী শামসুল হক (কদম আলী)সহ ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ সাহা, সদস্য নূরু মন্ডল, আবুল মন্ডল, নওশের আলী বিশ্বাস, আবুল কালাম, আকবর খান, শামীম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য এ জে মিন্টু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন।
এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু বলেন, ৫নং ওয়ার্ড রাজবাড়ী পৌরসভার মধ্যে সবচেয়ে অবহেলিত একটি ওয়ার্ড। এ পর্যন্ত ব্যক্তিগত প্রচেষ্টায় বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় যতটা সম্ভব ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছি। আরো বড় পরিসরে মানুষের জন্য যাতে কাজ করতে পারি সে জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনগণের দাবীর প্রেক্ষিতে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছি।