বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দক্ষিণ কোরিয়ায় ভিন্নধর্মী করোন ভাইরাসে আক্রান্ত ৩জন শনাক্ত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ দক্ষিণ কোরিয়ায় সম্প্রতি ব্রিটেনে সংক্রমনের অনুরূপ ভিন্ন ধরণের করোনাভাইরাস আক্রান্ত ৩জনকে শনাক্ত করা হয়েছে। স্বাস্থ্য কর্তৃপক্ষ গতকাল সোমবার এ কথা জানায়। খবর এএফপি’র।
কোরিয়া রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংস্থা(কেডিসিএ) জানিয়েছে, এই তিন ব্যক্তি লন্ডন ভিত্তিক পরিবারের সদস্য। গত ২২শে ডিসেম্বর তারা দেশে আসে।
কেডিসিএ বিবৃতিতে জানিয়েছে, তারা আসার পর কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ ধরা পড়ায় তাদেরকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।
এ মাসের শুরুর দিকে ভাইরাসের নতুন ধরণটি ব্রিটেনে এবং ইতোমধ্যে বেশ ক’টি ইউরোপীয় দেশ ও পাশাপাশি কানাডা, জর্ডান এবং জাপানে ছড়িয়ে পড়েছে।
আরও বেশি সংক্রামক বলে বিশেষজ্ঞদের আশঙ্কার প্রেক্ষিতে সংক্রমণ প্রতিরোধে ৫০ টিরও বেশি দেশ ব্রিটেনের উপর ভ্রমণ বিধিনিষেধ আরোপ করেছে। দক্ষিণ কোরিয়াও সংক্রমণ প্রতিরোধে ব্রিটেন থেকে বিমান আসা নিষিদ্ধ করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!