শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:০০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী

রাজবাড়ীতে রাজাকারের নামে বাসস্ট্যান্ড ঃ নাম পরিবর্তনে ডিসি’কে উকিল নোটিশ

  • আপডেট সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে আঞ্চলিক মহাসড়কে ভয়ংকর রাজাকার ফেলু শেখের নামে বাসস্ট্যান্ডসহ স্থানের নাম পরিবর্তনের দাবীতে জেলা প্রশাসককে ডাকযোগে উকিল নোটিশ দিয়েছেন মোঃ আবুল হোসেন মোল্লা নামের এক আইনজীবি।
গত ২৪শে ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ের ফ্রন্ডডেক্স থেকে উকিল নোটিশটির প্রাপ্তি স্বীকার করা হয়েছে। নোটিশ প্রাপ্তির ৭দিনের মধ্যে ওই স্থানের নাম পরিবর্তন করে হাইকোর্টের রায়ের প্রতি শ্রদ্ধা প্রদর্শনের কথা বলেছেন ওই আইনজীবি। অন্যথায় পরবর্তী আইনী প্রদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানানো হয়।
ওই উকিল নোটিশে বলা হয়, মুক্তিযুদ্ধ চলাকালীন রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের দর্পনারায়নপুর গ্রামের ভয়ংকর রাজাকার ফেলু শেখের অত্যাচারে একদিনেই কল্যাণপুর গ্রামে ২৫০জন নিরীহ বাঙালী কৃষককে হত্যা করা হয়। শুধু কল্যাণপুরেই নয় তার সহযোগিতায় আশেপাশের গ্রামের শতশত নিরীহ মুক্তিকামী মানুষকেও হত্যা করে পাকহানাদার বাহিনী। কিন্তু দেশ স্বাধীন হওয়ার ৪৯ বছর পরও রাজবাড়ী-ফরিদপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের দর্পনারায়নপুর বাসস্ট্যান্ডসহ ওই স্থানের নাম ব্যবহার হচ্ছে ওই ভয়ংকর রাজাকারের নামে।
আইনজীবি মোঃ আবুল হোসেন মোল্লা ভয়ংকর রাজাকার ফেলুর নাম পরিবর্তন করে অন্য যেকোন নাম রাখার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!