শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
চুক্তি অনুযায়ী বাংলাদেশ ভারতের কাছ থেকে শিগগিরই কোভিড ভ্যাকসিন পাবে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট

ভ্রাম্যমাণ আদালতে রাজবাড়ীর ধাওয়াপাড়ায় দুই বালি উত্তোলনকারীর জরিমানা

  • আপডেট সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

॥আশিকুর রহমান॥ রাজবাড়ীতে পদ্মা নদীর চর থেকে ভেকু মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করে বিক্রির দায়ে ২জনকে ২লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল ২৭শে ডিসেম্বর বিকেলে সদর উপজেলার ধাওয়াপাড়া ফেরী ঘাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ হাবিব ও মোঃ আরিফুজ্জামান। র‌্যাব ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।
নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান জানান, ধাওয়াপাড়া ফেরী ঘাট এলাকায় পদ্মা নদীতে জেগে ওঠা চর থেকে ভেকু মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করে বিক্রি করছিলেন রবিউল ইসলাম ও রাশেদুল ইসলাম রাশি নামে দুই ব্যক্তি। বিকেলে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে বালি উত্তোলনকারী ২জনকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া ভবিষ্যতে এই ধরণের অপরাধ না করার জন্য তাদের সতর্ক করা হয়।
জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!