সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির ভারতীয় রেলওয়ের অক্সিজেন এক্সপ্রেস বেনাপোল পৌছেছে দেশ বরেণ্য গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর আর নেই ভারতের সর্বোচ্চ দুই-তৃতীয়াংশ নাগরিকের কোভিড-১৯ এন্টিবডি তৈরি হয়েছে : জরিপ রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত ঈদের প্রধান জামাত : রাজবাড়ীর রেলওয়ে ঈদগাঁহ ময়দানে স্থায়ী প্যান্ডেল নির্মাণ এখন সময়ের দাবী- স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনার বিরুদ্ধে আমরা জিতবোই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র থেকে আরো ৩০ লাখ ডোজ মডার্নার ভ্যাকসিন ঢাকায় পৌঁছেছে প্রতিমন্ত্রী হিসাবে শপথ নিলেন প্রফেসর ড. শামসুল আলম টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ১শ’ অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতির সাথে তিন বাহিনীর প্রধানের সাক্ষাৎ

  • আপডেট সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌ বাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত গতকাল ২১শে নভেম্বর সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সাক্ষাতকালে তাঁরা সেনা, নৌ ও বিমান বাহিনীর সার্বিক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। এছাড়া তিন বাহিনীর প্রধানগণ করোনা মোকাবিলায় সচেতনতা বৃদ্ধিসহ তাদের গৃহীত কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সশস্ত্র বাহিনীর সদস্যদের অভিনন্দন জানান।
মহান মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর অবদান তুলে ধরে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেন, দেশের উন্নয়নে অবদান রাখার পাশাপাশি সশস্ত্র বাহিনীর সদস্যগণ তাদের কর্মকান্ডের মাধ্যমে বিদেশেও বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে। করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীর ভূমিকার প্রশংসা করে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন আগামীতেও তাদের এই প্রয়াস অব্যাহত থাকবে।
পরে রাষ্ট্রপতি সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামীম উজ জামান, রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন এবং সচিব(সংযুক্ত) মোঃ ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!