শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে ২৪ঘন্টায় আরো ২হাজার ২০০ জনের মৃত্যু॥২লাখ আক্রান্ত

  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে আরো ২হাজার ২শ’র বেশি মানুষ প্রাণ হারিয়েছে।
যুক্তরাষ্ট্রে এ মহামারি ভাইরাস ছড়িয়ে পড়ার পর গত মে মাস থেকে মৃতের এ সংখ্যা সর্বোচ্চ। গত বৃহস্পতিবার জনস হপকিন্স ইউনিভার্সিটির পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়। খবর এএফপি’র।
বাল্টিমোর ভিত্তিক এ ইউনিভার্সিটির পরিসংখ্যান অনুযায়ী, স্থানীয় সময় রাত সাড়ে ৮টা পর্যন্ত (গ্রীনিচ মান সময় শুক্রবার ০০৩০টা) গত ২৪ ঘণ্টায় নতুন করে মোট ২ লাখ ১৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ২ হাজার ২৩৯ জন মারা গেছে।
যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি অব্যাহত থাকায় দেশটির কর্তৃপক্ষ আগামী সপ্তাহের থ্যাঙ্কগিভিং ডে’র ছুটিতে মার্কিন নাগরিকদের বাইরে বের না হওয়ার আহ্বান জানিয়েছে। এমন করোনা পরিস্থিতির কারণে এ মহামারি ভাইরাসের লাগাম টেনে ধরতে ক্যালিফোর্নিয়া গত বৃহস্পতিবার রাত্রিকালীন কারফিউ ঘোষণা করেছে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!