সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির ভারতীয় রেলওয়ের অক্সিজেন এক্সপ্রেস বেনাপোল পৌছেছে দেশ বরেণ্য গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর আর নেই ভারতের সর্বোচ্চ দুই-তৃতীয়াংশ নাগরিকের কোভিড-১৯ এন্টিবডি তৈরি হয়েছে : জরিপ রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত ঈদের প্রধান জামাত : রাজবাড়ীর রেলওয়ে ঈদগাঁহ ময়দানে স্থায়ী প্যান্ডেল নির্মাণ এখন সময়ের দাবী- স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনার বিরুদ্ধে আমরা জিতবোই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র থেকে আরো ৩০ লাখ ডোজ মডার্নার ভ্যাকসিন ঢাকায় পৌঁছেছে প্রতিমন্ত্রী হিসাবে শপথ নিলেন প্রফেসর ড. শামসুল আলম টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ১শ’ অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে ২৪ঘন্টায় আরো ২হাজার ২০০ জনের মৃত্যু॥২লাখ আক্রান্ত

  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে আরো ২হাজার ২শ’র বেশি মানুষ প্রাণ হারিয়েছে।
যুক্তরাষ্ট্রে এ মহামারি ভাইরাস ছড়িয়ে পড়ার পর গত মে মাস থেকে মৃতের এ সংখ্যা সর্বোচ্চ। গত বৃহস্পতিবার জনস হপকিন্স ইউনিভার্সিটির পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়। খবর এএফপি’র।
বাল্টিমোর ভিত্তিক এ ইউনিভার্সিটির পরিসংখ্যান অনুযায়ী, স্থানীয় সময় রাত সাড়ে ৮টা পর্যন্ত (গ্রীনিচ মান সময় শুক্রবার ০০৩০টা) গত ২৪ ঘণ্টায় নতুন করে মোট ২ লাখ ১৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ২ হাজার ২৩৯ জন মারা গেছে।
যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি অব্যাহত থাকায় দেশটির কর্তৃপক্ষ আগামী সপ্তাহের থ্যাঙ্কগিভিং ডে’র ছুটিতে মার্কিন নাগরিকদের বাইরে বের না হওয়ার আহ্বান জানিয়েছে। এমন করোনা পরিস্থিতির কারণে এ মহামারি ভাইরাসের লাগাম টেনে ধরতে ক্যালিফোর্নিয়া গত বৃহস্পতিবার রাত্রিকালীন কারফিউ ঘোষণা করেছে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!