বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

  • আপডেট সময় সোমবার, ২ নভেম্বর, ২০২০

॥পেনসিলভেনিয়া থেকে আবু সাইদ খান॥ যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের উদ্যোগে গত ৩১শে অক্টোবর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।
পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাইদ খানের পরিচালনায় স্থানীয় দেশী ভিলেজ রেস্টুরেন্টে মনোরম পরিবেশে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম সদস্য সাহানারা সিদ্দিক, পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক সভাপতি আব্দুল হাই মিয়া, বিশিষ্ট গীতিকার গাজী আব্দুর রাজ্জাক, ড. আশীষ রায়, মিজানুর রহমান চৌধুরী, শান্তিপদ দত্ত, ইমদাদ সরকার ও অরুন কুমার দাস।
অন্যান্যদের মধ্যে ট্রাইকাউন্ট্রি আওয়ামীলীগের সভাপতি প্রফেসর খায়ের মোহাম্মদ মিয়া, পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, এস জামান খান, রোটারিয়ান লোকমান হোসেন রাজু, বীর মুক্তিযোদ্ধা তৌহিদুর রহমান মজুমদার, ইকবাল হোসেন, বিপ্লব কুমার রায়, লাভলু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শামীম, সেলিম রেজা, মাজেদ রাজ্জাক বাবু, সাংগঠনিক সম্পাদক হারুন-উর রশীদ, ফিলাডেলফিয়া ট্রাই কাউন্ট্রি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোজাম্মেল হক তুজা ও পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের অন্যতম সদস্য নাহিদ রেজা জনি শিকদার বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, মহামারী করোনার মধ্যেও পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালনের এই ঐতিহাসিক দিনে ইতিহাসের সাক্ষী হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।
তিনি পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সুন্দর আয়োজনের জন্য যুক্তরাস্ট্র আওয়ামীলীগ পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথি কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। শেষে ডিনারের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!