Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীতে বড়পুল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৭শে সেপ্টেম্বর রাত ৭টায় “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন।
বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম মন্ডল, গোয়ালন্দ টেক্সটাইল মিলের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক আবু প্রমুখ।

ফাইনাল খেলায় ‘সুপার সিক্সাস’ চ্যাম্পিয়ন এবং ‘লুজার সিক্স’ রানার্স আপ হয়।
রাত সাড়ে ১০টায় খেলা শেষে পুরস্কার বিতরণ পর্বে তরুণ আইনজীবী এডঃ অভিজিৎ সোম অভি, সামি মোহাম্মাদ নাবিল, নীল আকাশ, অশিত সাহা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, গত ১২ই সেপ্টেম্বর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” শুরু হয়। এতে মোট ৬টি দল অংশগ্রহণ করে।