বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে বন্ধ থাকা সুইমিং পুল দেখতে আসছেন অতিরিক্ত সচিব

  • আপডেট সময় শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব(ক্রীড়া) মোঃ আব্দুল করিম, এনডিসি রাজবাড়ীতে বন্ধ থাকা জাতীয় সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে দেখতে আসছেন।
সফরসূচী অনুযায়ী, আগামীকাল ২৯শে আগস্ট বেলা সোয়া ১১টায় তিনি রাজবাড়ীর সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন। এরপর বেলা সাড়ে ১২টায় তিনি রাজবাড়ী সার্কিট হাউজে জেলা প্রশাসকের সাথে এ ব্যাপারে মতবিনিময় করবেন। এরআগে সকাল ৭টায় তিনি ঢাকার ধানমন্ডির শংকরস্থ নিজ বাসভবন থেকে সড়ক পথে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দিবেন। রাজবাড়ীতে পৌছে সুইমিং পুল পরিদর্শন ও জেলা প্রশাসকের সাথে মতবিনিময়ের পর সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন।
উল্লেখ্য, ২০০৩ সালে জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ঢাকা বিভাগের রাজবাড়ী জেলা শহরের ভবানীপুরে ৩ একর জমির উপর আন্তর্জাতিক মানের এই সুইমিং পুলটি নির্মাণ করা হয়। পরিচালনার জন্য প্রয়োজনীয় অর্থ সংকটের কারণে জাতীয় সুইমিং পুলটি দীর্ঘদিন যাবৎ বন্ধ রয়েছে। ইতিপূর্বে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা কমপক্ষে ৫বার সুইমিং পুলটি চালু করলেও কিছুদিন চালু থাকার পর তা বন্ধ হয়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!