মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
উত্তর আমেরিকা জুড়ে ফিলিস্তিনীদের বিক্ষোভ ঈদের ফিরতি যাত্রায় জনস্রোত হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে : সেতুমন্ত্রী ইসরায়েল ও ফিলিস্তিন সংঘাত নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠক রবিবার পবিত্র ঈদুল ফিতর আজ বিশ্বের ৪৪টি দেশে ভারতের করোনার ধরণ ছড়িয়েছে : ডব্লিওএইচও ভারতে ২৪ ঘন্টায় করোনায় ৪হাজার ২০৫ জনের মৃত্যু কোয়াড নিয়ে চীনা সতর্কবাণীকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’ বলে অভিহিত করেছে ঢাকা ভারতের দিল্লীতে লকডাউনের মেয়াদ ১৭ই মে পর্যন্ত বর্ধিত দ্রুত সংক্রমিত ভ্যারিয়ান্টের কারণে ভারতে কোভিড-১৯ মহামারি বিষ্ফোরণে রূপ নিচ্ছে : হু’র প্রধান বিজ্ঞানী চীনের সিনোফার্মের কোভিড টিকার অনুমোদন দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

রাজবাড়ীতে বন্ধ থাকা সুইমিং পুল দেখতে আসছেন অতিরিক্ত সচিব

  • আপডেট সময় শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব(ক্রীড়া) মোঃ আব্দুল করিম, এনডিসি রাজবাড়ীতে বন্ধ থাকা জাতীয় সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে দেখতে আসছেন।
সফরসূচী অনুযায়ী, আগামীকাল ২৯শে আগস্ট বেলা সোয়া ১১টায় তিনি রাজবাড়ীর সুইমিং পুলের বিদ্যমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করবেন। এরপর বেলা সাড়ে ১২টায় তিনি রাজবাড়ী সার্কিট হাউজে জেলা প্রশাসকের সাথে এ ব্যাপারে মতবিনিময় করবেন। এরআগে সকাল ৭টায় তিনি ঢাকার ধানমন্ডির শংকরস্থ নিজ বাসভবন থেকে সড়ক পথে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দিবেন। রাজবাড়ীতে পৌছে সুইমিং পুল পরিদর্শন ও জেলা প্রশাসকের সাথে মতবিনিময়ের পর সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন।
উল্লেখ্য, ২০০৩ সালে জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ঢাকা বিভাগের রাজবাড়ী জেলা শহরের ভবানীপুরে ৩ একর জমির উপর আন্তর্জাতিক মানের এই সুইমিং পুলটি নির্মাণ করা হয়। পরিচালনার জন্য প্রয়োজনীয় অর্থ সংকটের কারণে জাতীয় সুইমিং পুলটি দীর্ঘদিন যাবৎ বন্ধ রয়েছে। ইতিপূর্বে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা কমপক্ষে ৫বার সুইমিং পুলটি চালু করলেও কিছুদিন চালু থাকার পর তা বন্ধ হয়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!