শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সিঙ্গাইর থেকে উদ্ধার হওয়া রাজবাড়ীর ভবদিয়ার সন্টুর লাশ নিজ গ্রামে দাফন

  • আপডেট সময় শনিবার, ১৮ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকা থেকে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের সুলতান আহমেদ সন্টু(৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে।

গত ১৬ই জুলাই ভোরে সিঙ্গাইর উপজেলাধীন মানিকগঞ্জ-হেমায়তপুর আঞ্চলিক সড়কের ঘোনাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। একটি জাতীয় পত্রিকার অনলাইনে অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করে।

সিঙ্গাইর থানার পরিদর্শক(তদন্ত) আবুল কালাম জানান, গত বৃহস্পতিবার ভোরে সড়কের পাশে জিন্সের প্যান্ট ও লাল-কালো রঙের ফুল শার্ট পরিহিত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। এরপর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, ২/৩দিন আগে অন্য কোথাও মেরে লাশটি গাড়ীতে করে সেখানে এখানে এনে ফেলে রাখা হয়। এ খবর লেখা পর্যন্ত তার হত্যার কারণ জানা জায়নি।

নিহতের স্বজনরা জানান, সুলতান আহমেদ সন্টু ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে(বায়িং হাউজে) চাকুরী করতো। আইনগত প্রক্রিয়া শেষে গত বৃহস্পতিবার রাতেই লাশ এনে নিহতের নিজ গ্রাম ভবদিয়ায় দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!