রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় মহাসড়কের পাশের ডোবা থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ১৮ জুলাই, ২০২০

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় মহাসড়কের পাশের মরা পদ্মার ডোবা থেকে গতকাল ১৭ই জুলাই দুপুরে থানা পুলিশ সুন্নত মোল্লা(৫৫) নামে এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ২দিন আগে কেনা তার নতুন রিক্সাটি নিয়ে গেছে। নিহত সুন্নত মোল্লা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপেচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং লাশের পাশ থেকে ১টি চাপাতি পাওয়া গেছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিহতের ভাই আনোয়ার হোসেন বলেন, গত দুই দিন আগে আমার ভাই সুন্নত মোল্লা ১টি নতুন রিক্সা কেনে। গত ১৬ই জুলাই রাত ৮টার দিকে সে রিক্সাটি নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপর সে আর বাড়ী ফিরে যায়নি। সে একজন সরল-সোজা মানুষ ছিল। তার রিক্সাটিরও কোন খোঁজ পাওয়া যায়নি। রিক্সাটির জন্যই তাকে হত্যা করা হলো কিনা বুঝতে পারছি না।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!