শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর ডিবি’র অভিযানে অস্ত্র-গুলিসহ ২সন্ত্রাসী গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী ডিবি’র একটি দল গত ১৫ই জুলাই রাতে পৃথক অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ২জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামের সুরাজ রাজধরের ছেলে বিকাশ রাজধর(২৮) এবং একই উপজেলার চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাট এলাকার (কাবিলপুর) লোকমান শেখের ছেলে জাহাঙ্গীর হোসেন(২৪)।

গতকাল ১৬ই জুলাই দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি’র ওসি ওমর শরীফের নেতৃত্বে গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজবাড়ী রেলওয়ে স্টেশনের পাশের ফুলতলা এলাকা বিকাশকে আটক করার পর তার দেয়া তথ্য অনুযায়ী রেল কলোনীর একটি ঘর থেকে ১টি ওয়ান শুটার গান ও ১রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার আগে আরেকটি অভিযানে সন্ধ্যা ৭টার দিকে ধাওয়াপাড়া ঘাট এলাকা থেকে ১টি ওয়ান শুটার গান ও ১ রাউন্ড গুলিসহ জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দু’জনই নৌ-পথে চাঁদাবাজী, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সাথে যুক্ত। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে রাজবাড়ী থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!