মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বাবুলের রুহের মাগফেরাত কামনায় রাজবাড়ীতে মিলাদ মাহফিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠী যমুনা গ্রুপের চেয়ারম্যান এবং দৈনিক যুগান্তরের সত্ত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রূহের মাগফেরাত কামনায় রাজবাড়ীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদের উদ্যোগে গতকাল ১৫ই জুলাই বিকালে(বাদ আছর) রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ মনির হোসেন। দোয়া মাহফিলের পূর্বে প্রয়াত নুরুল ইসলাম বাবুলের বর্ণাঢ্য জীবন ও কর্মের উপর আলোকপাত করা হয়। এ সময় রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন ও অনলাইন পোর্টাল বার্তা ২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়া প্রমুখ সংক্ষিপ্ত আলোচনা করেন। বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন। শেষে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য, বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম বাবুল করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার বিকালে রাজধানী ঢাকার এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরদিন মঙ্গলবার বাদ জোহর নিজের প্রতিষ্ঠিত যমুনা ফিউচার পার্ক প্রাঙ্গণে জানাযার নামাজ ও গার্ড অব অনার প্রদান শেষে তার জাতীয় পতাকা আবৃত মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে রাজবাড়ীর সাংবাদিক সমাজ ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ গভীর শোক প্রকাশ করে রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!