বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে সাহাদারা মান্নান বিজয়ী

  • আপডেট সময় বুধবার, ১৫ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপ-নির্বাচনে বেসরকারী ফলাফলে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের সহধর্মিনী সাহাদারা মান্নান শিল্পী বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। গতকাল ১৪ই জুলাই এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।
তিনি নৌকা প্রতীকে নিয়ে ভোট পেয়েছেন ১ লাখ ৪৫ হাজার ২৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ। তিনি ট্রাক প্রতীকে ভোট পেয়েছেন ১ হাজার ৫৯৯ ভোট।
বগুড়া-১ আসনের রির্টানিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুল আলম শাহ এ তথ্য নিশ্চিত করেছেন।
সাহাদারা মান্নান শিল্পী জানান, ‘প্রয়াত এমপি আব্দুল মান্নানের স্বপ্ন ছিল সারিয়াকান্দি-সোনাতলা এলাকার মানুষের উন্নয়ন। সেই স্বপ্ন পূরণে এলাকার মানুষকে সঙ্গে নিয়ে কাজ করবো।’
গত ১৮ই জানুয়ারী আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য আবদুল মান্নান মারা গেলে বগুড়া-১ আসনটি শূন্য হয়। এ আসনে ৩ লাখ ৩০ হাজার ৮৯৩ জন ভোটার। উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের প্রার্থী সাবেক সংসদ সদস্য আবদুল মান্নানের সহধর্মিনী সাহাদারা মান্নান(নৌকা), বিএনপির একেএম আহসানুল তৈয়ব জাকির(ধানের শীষ), জাতীয় পার্টির মোকছেদুল আলম(লাঙ্গল), প্রগতিশীল গণতান্ত্রিক দলের(পিডিপি) মোঃ রনি(বাঘ), বাংলাদেশ খেলাফত আন্দোলনের নজরুল ইসলাম(বটগাছ) ও স্বতন্ত্র ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ(ট্রাক)।  উল্লেখ্য, বগুড়া-১ সংসদীয় আসনে গত ২৯শে মার্চ নির্বাচন হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে স্থগিত করা হয়। এখন সাংবিধানিক বাধ্যবাধকতা থেকে এ নির্বাচন করেছে ইসি।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!