বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে ‘কৃষক বাজার’ উদ্বোধন করলেন ডিসি

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ কৃষকরা যাতে তাদের উৎপাদিত শাক-সবজি, ফল-মূল ও মশলা জাতীয় পণ্য পাইকার-মহাজন, মধ্যস্বত্ত্বভোগী ছাড়াই নিজেরা বাজারজাত করে ন্যায্য মূল্যে পায় সে জন্য ফরিদপুরে ‘কৃষক বাজার’ উদ্বোধন করা হয়েছে।

গতকাল ১০ই জুলাই সকালে ফরিদপুর শহরের ব্রহ্মসমাজ সড়কে প্রধান অতিথি হিসিবে এই ‘কৃষক বাজার’-এর উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।

এ সময় ফরিদপুরের সিভিল সার্জন ডাঃ সিদ্দিকুর রহমান, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক আশুতোষ কুমার বিশ্বাস, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ফরিদপুর কার্যালয়ের সহকারী পরিচালক সোহেল শেখ, ভোক্তা সংগঠন ক্যাব-এর ফরিদপুর জেলা শাখার সভাপতি শেখ ফয়েজ আহমেদ, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফরিদপুর জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও পৌরসভার সহযোগীতায় জেলা কৃষি বিপনন অধিদপ্তর এই বাজারের আয়োজন করেছে। স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি সপ্তাহের শুক্রবার ও শনিবার দুই দিন সকাল ৭টায় এই বাজার বসবে। ভোক্তারা এই বাজার থেকে সরাসরি কৃষকের কাছ থেকে সাশ্রয়ী মূল্যে টাটকা-সতেজ শাক-সবজি, ফল-মূল ও মশলা জাতীয় পণ্য কিনতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!