রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

॥মনির হোসেন॥ থানা পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৮ই জুলাই বিকালে প্রধান অতিথি হিসেবে মদাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং-এর অফিস উদ্বোধন করেন সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ।

মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মৃধার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে কালুখালী থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আব্দুল গণি, মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মদাপুর ইউনিয়ন বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কালুখালী থানার এসআই মোঃ মাহবুবুর রহমান, সহকারী বিট অফিসার এএসআই এস.এম শাহিন আলম ও ইউনিয়ন পরিষদের সদস্যগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনকালে সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ বলেন, বিট পুলিশিং সেবা চালু হওয়াতে এখন থেকে মদাপুর ইউনিয়নবাসীকে পুলিশী সেবা পেতে কষ্ট করে থানায় যেতে হবে না। ইউনিয়নবাসী তাদের অভিযোগ এই বিট পুলিশ অফিসেই করতে পারবেন। পর্যায়ক্রমে কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নেই এই বিট পুলিশিং কেন্দ্র খোলা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!