বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাবুপাড়া ইউনিয়নের গতমপুর হাট সড়কের প্যালাসাইডিং কাজ নিয়ে শুরুতেই নানা প্রশ্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় ২০১৬-১৭ অর্থ বছরের এডিপি’র আওতায় প্রকল্প কমিটির মাধ্যমে বাস্তবায়নযোগ্য বাবুপাড়া ইউপি-গতমপুর হাট সড়কে প্যালাসাইডিং কাজের প্রকল্প নিয়ে শুরুতেই প্রশ্ন উঠেছে। এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ২লাখ টাকা। এখন পর্যন্ত এ প্রকল্পের পিআইসি কমিটি উপজেলা প্রকৌশল অফিসে জমা দেওয়া হয় নাই বলে জানা গেছে।
জানাযায়, পৌরসভার চন্দনা নদীর পারনারায়নপুর ব্রিজ থেকে গতমপুর হাট সড়কটির সামান্য অংশ পৌরসভার মধ্যে এবং সড়কের বেশির ভাগই কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের মধ্যে পড়েছে।
এ ব্যাপারে বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার জানান, বাবুপাড়া ইউপি-গতমপুর হাট সড়কে প্যালাসাইডিং কাজ নামের কোনো প্রকল্প ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা পরিষদে জমা দেওয়া হয় নাই। এ ধরনের প্রকল্পের বিষয়টি আমার জানা ছিল না। আমার ইউনিয়ন পরিষদের কয়েকজন মেম্বার এ প্রকল্পের ব্যাপারে আমাকে জিজ্ঞাসা করায় প্রকল্পের বিষয়টি জেনেছি। মেম্বারদের প্রশ্নের কারনে তিনি নিজেও বিব্রত বলে উল্লেখ করেন ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার।
গতকাল সোমবার দুপুরে পাংশার এলজিইডি দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আবু ইউনুসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পৌরসভার চন্দনা নদীর উপর ব্রিজ থেকে গতমপুর হাট সড়কে প্যালাসাইডিং কাজ করা হবে। “বাবুপাড়া ইউপি-গতমপুর হাট সড়কে প্যালাসাইডিং কাজ” এ নামেই ২লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি নেওয়া হয়েছে। তবে এখন পর্যন্ত (গতকাল ১৯শে জুন দুপুর) প্রকল্পের পিআইসির তালিকা হাতে পাননি বলে উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!