বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন

  • আপডেট সময় বুধবার, ১ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা সংক্রমণ রোধে সীমিত পরিসরে যেভাবে অফিস চলছে, তা আগামী ৩রা অগাস্ট পর্যন্ত বাড়িয়েছে সরকার। গতকাল ৩০শে জুন রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।
এতে উল্লেখ করা হয়, করোন ভাইরাসের বিস্তার বোধে এবং পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে এখনকার মতো ১লা জুলাই থেকে ৩রা আগস্ট পর্যন্ত সীমিতভাবে সরকারী-বেসরকারী অফিস চলবে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহনও (বাস, লঞ্চ ও ট্রেন) চালু থাকবে।
এছাড়া ১লা জুলাই থেকে ৩রা অগাস্ট পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত দোকানপাট খোলা রাখা যাবে বলেও উল্লেখ করা হয়। তবে এতদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দোকানপাট খোলা রাখা যেত।
এর আগে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে গত ২৬শে মার্চ থেকে টানা ৬৬ দিনের লকডাউন ওঠার পর গত ৩০শে মে থেকে সীমিত পরিসরে অফিস চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!