মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৬:১৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
উত্তর আমেরিকা জুড়ে ফিলিস্তিনীদের বিক্ষোভ ঈদের ফিরতি যাত্রায় জনস্রোত হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে : সেতুমন্ত্রী ইসরায়েল ও ফিলিস্তিন সংঘাত নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠক রবিবার পবিত্র ঈদুল ফিতর আজ বিশ্বের ৪৪টি দেশে ভারতের করোনার ধরণ ছড়িয়েছে : ডব্লিওএইচও ভারতে ২৪ ঘন্টায় করোনায় ৪হাজার ২০৫ জনের মৃত্যু কোয়াড নিয়ে চীনা সতর্কবাণীকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’ বলে অভিহিত করেছে ঢাকা ভারতের দিল্লীতে লকডাউনের মেয়াদ ১৭ই মে পর্যন্ত বর্ধিত দ্রুত সংক্রমিত ভ্যারিয়ান্টের কারণে ভারতে কোভিড-১৯ মহামারি বিষ্ফোরণে রূপ নিচ্ছে : হু’র প্রধান বিজ্ঞানী চীনের সিনোফার্মের কোভিড টিকার অনুমোদন দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা পরিষদের তহবিল থেকে ১২৭৭জন মুক্তিযোদ্ধাকে আর্থিক সম্মাননা প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিগত বছরের ন্যায় এবারও রাজবাড়ী জেলা পরিষদের তহবিল থেকে গতকাল ১৯শে জুন সদর উপজেলার ৩৮৪জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়।
জেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য কহিনুর বেগম ও শাহানা বেগম এবং সাধারণ সদস্য নূর মোহাম্মদ ভুঁইয়াসহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডারগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের আর্থিক সহযোগিতাসহ তাদেরকে বিশেষভাবে সম্মানিত করছে এবং মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করাসহ চাকুরীর ক্ষেত্রে বিশেষ পোষ্য কোটায় চাকরী সুবিধা দিয়েছে। এই সরকার আগামীতে ক্ষমতায় আসলে মুক্তিযোদ্ধাদের বিশেষ ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা আরো বৃদ্ধি করা হবে। সভায় উপস্থিত মুক্তিযোদ্ধাগণ এই সম্মাননা পাওয়ায় জেলা পরিষদের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান।
এ বিষয়ে রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল জলিল জানান, বিগত বছরের ন্যায় এবারেও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা পরিষদের তহবিল থেকে জেলার ৫টি উপজেলার মোট ১২৭৭জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা বাবদ প্রত্যেককে নগদ ১হাজার এবং ইফতারীর জন্য ১শত টাকা করে মোট ১৪লক্ষ ৪৭হজার টাকা বিতরণ করা হয়। এরমধ্যে গত ১৮ই জুন পাংশা ও কালুখালী উপজেলায়, গতকাল ১৯শে জুন রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় এ অর্থ বিতরণ করা হয় এবং আগামী ২/৩দিনের মধ্যে বালিয়াকান্দি উপজেলায় বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!