শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড মোকাবিলায় বাংলাদেশের প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার প্রেস কনফারেন্সে বক্তব্য রাখবেন সৌদি সাংবাদিক খাসোগি হত্যার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদন দেখেছেন বাইডেন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানোর নির্দেশ কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় মারা গেছে ৫ লাখ মানুষ জাপানের বাংলাদেশ দূতাবাসে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শ্রীলংকায় বাংলাদেশ হাইকমিশন কর্তৃক আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্ত প্রথম সাংবাদিক কালুখালীর ফজলু

  • আপডেট সময় বুধবার, ১৭ জুন, ২০২০

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী জেলায় চিকিৎসক, এসিল্যান্ড, থানার ওসি ও পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ করোনায় আক্রান্ত হলেও গত ১৪ই জুন পর্যন্ত কোন গণমাধ্যামকর্মী আক্রান্ত হয়নি।
গতকাল ১৬ই জুন সন্ধ্যায় ঢাকা থেকে রাজবাড়ীর সিভিল সার্জনের আসা গত ১৫ই জুনের নমুনা পরীক্ষার রিপোটে ১০জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের মধ্যে এই প্রথম জেলায় ১জন সাংবাদিক করোনায় সংক্রমিত হয়েছেন।
আক্রান্ত সাংবাদিকের নাম মোঃ ফজলুল হক ফজলু(৪২)। তিনি জাতীয় দৈনিক যায়যায়দিন ও ডেইলী নিউনেশনের কালুখালী উপজেলা প্রতিনিধি। এছাড়াও তিনি কালুখালী প্রেসক্লাবের একাংশের সভাপতি। জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির পাকশিয়া গ্রামের বাসিন্দা হলেও ফজলুল হক বর্তমানে পেশাগত কারণে রতনদিয়াতে(কালুখালী থানা সংলগ্ন এলাকায়) বসবাস করেন।
গতকাল মঙ্গলবার রাতে করোনায় আক্রান্ত মোঃ ফজলুল হক দৈনিক মাতৃকণ্ঠকে বলেন, আমি এখনো সুস্থ আছি। আমার শরীরে তেমন কোন সমস্যাই নেই। তিনি করোনা মুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
উল্লেখ্য, গতকাল ১৬ই জুন শনাক্ত হওয়া ১০জনসহ জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩২ জনে উন্নীত হলো। আক্রান্তদের মধ্যে ৫৩জন চিকিৎসা গ্রহণ করে সুস্থ্য এবং ২জন মৃত্যুবরণ করেছেন। আক্রান্ত অন্যান্যরা হাসপাতাল ও নিজ নিজ বাড়ীতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!