রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কয়েকটি জেলা থেকে হারানো মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে ফিরিয়ে দিল রাজবাড়ী জেলা পুলিশ

  • আপডেট সময় শুক্রবার, ১২ জুন, ২০২০

॥হেলাল মাহমুদ॥ প্রযুক্তির সহায়তায়’ বিভিন্ন জেলা থেকে হারানো ২০টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছে রাজবাড়ী জেলা পুলিশ।

গতকাল ১১ই জুন দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মোবাইল ফোনগুলো মালিকদের কাছে হস্তান্তর করা হয়। এ সময় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিম, ডিবি’র ওসি ওমর শরীফসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার বলেন, ‘মোবাইল ফোনগুলো খুলনা, যশোর, পিরোজপুর, বাগেরহাট ও ঝিনাইদহ জেলার। প্রযুক্তির সহায়তায় আমরা মোবাইল ফোনগুলো অনেক আগেই উদ্ধার করেছি। ৩ মাস আগেই সেগুলো মালিকদের কাছে ফিরিয়ে দিতে পারতাম। কিন্তু করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কিছুদিন বিলম্ব হলো।’

অনেকদিন পর হারানো ফোন হাতে পেয়ে আনন্দিত যশোরের শরীফুল ইসলাম নামে একজন স্কুল শিক্ষক পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মোবাইলটি হারিয়ে যাওয়ার পর সেটিকে কোনদিন ফিরে পাব তা কল্পনাও করতে পারিনি। পুলিশের এ কাজকে তিনি সাধুবাদ জানান।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!