বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে কাজ করতে আসা উত্তরবঙ্গের দিন মজুরদের সেহরী খাওয়াচ্ছে পুলিশ

  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরে কাজ করতে আসা উত্তরবঙ্গের দিন মজুরদের প্রতি ভোর রাতে সেহরী খাওয়াচ্ছে পুলিশ। গত কয়েকদিন ধরে ফরিদপুর শহরের ৩টি স্পটে(নতুন বাসস্ট্যান্ড, মাইক্রোস্ট্যান্ড ও মেডিকেল কলেজ গেট) প্রতি রাতে প্রায় ১শত জনকে এই সেহরী(রান্না করা খাবার) খাওয়ানো হচ্ছে।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের উদ্যোগে পুলিশ লাইন্সের রিজার্ভ ইন্সপেক্টর আনোয়ার হোসেন কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে এই কার্যক্রম পরিচালনা করছেন।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোঃ সাইফুজ্জামান বলেন, পুলিশ সদস্যদের বেতন থেকে কিছু কিছু অর্থ সংগ্রহ করে একটি ফান্ড তৈরী করে এ পর্যন্ত আমরা প্রায় ৭শত মানুষকে মানবিক খাদ্য সহায়তা প্রদান করেছি। পুরো রমজান মাসব্যাপী আমরা এই কার্যক্রম অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!