সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ করোনা সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের আইজিপির নির্দেশ আজ থেকে শুরু হচ্ছে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২৬শে মার্চকে বাংলাদেশ দিবস ঘোষণা করেছেন ওয়াশিংটন ডিসির মেয়র

করোনা মুক্ত হয়ে গুলশানের নিজ বাসায় ফিরেছেন রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী’র স্ত্রী সাজু

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১৪দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু(৫৫)।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পর পর ২টি পরীক্ষায় তার শরীরে করোনার উপস্থিতি নেগেটিভ আসায় গতকাল ২৭শে এপ্রিল দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়। এরপর তাকে ঢাকার গুলশানের বাসায় নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, ফুসফুসের ইনফেকশন ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পর পরীক্ষায় রেবেকা সুলতানা সাজুর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পজিটিভ আসে। এরপর গত ১৪ই এপ্রিল তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা তার চিকিৎসা করেন। পর পর ২টি পরীক্ষায় নেগেটিভ আসায় গতকাল ২৭শে এপ্রিল দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়াসহ ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ্য আছেন। তার অসুস্থ্যতার খবরে দোয়া করায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সহধর্মিনী রেবেকা সুলতানা সাজুর করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ হওয়ার পর সংসদ সদস্য কাজী কেরামত আলী ও তাদের একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতীর একাধিকবার করোনা পরীক্ষা করানো হলে রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে আপনজন কেউ হাসপাতালে না থাকায় স্ত্রী সাজুর সেবা করতে করোনা যোদ্ধা হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী হাসপাতালে থেকে সহধর্মিনীর সেবা করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!