শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন আজ নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন ৭৬তম শুরু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর পররাষ্ট্র মন্ত্রীর নতুন বই ‘বাংলাদেশ-একুশ শতকের পররাষ্ট্র নীতি : উন্নয়ন ও নেতৃত্ব’ সম্মিলিত প্রচেষ্টায় রাজবাড়ী জেলাকে মাদকমুক্ত করতে এমপিদের আহবান কোভিড-১৯ ও জলবায়ু বিষয়ে পদক্ষেপ নিতে জাতিসংঘ মহাসচিবের আহ্বান জাতিসংঘ সাধারণ পরিষদের অনুষ্ঠিতব্য ৭৬তম অধিবেশনে অংশ নেবে ৮৩ দেশের রাষ্ট্র প্রধান আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় অননুমোদিত সুদের ব্যবসা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

করোনা মুক্ত হয়ে গুলশানের নিজ বাসায় ফিরেছেন রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী’র স্ত্রী সাজু

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১৪দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু(৫৫)।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পর পর ২টি পরীক্ষায় তার শরীরে করোনার উপস্থিতি নেগেটিভ আসায় গতকাল ২৭শে এপ্রিল দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়। এরপর তাকে ঢাকার গুলশানের বাসায় নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, ফুসফুসের ইনফেকশন ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পর পরীক্ষায় রেবেকা সুলতানা সাজুর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পজিটিভ আসে। এরপর গত ১৪ই এপ্রিল তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা তার চিকিৎসা করেন। পর পর ২টি পরীক্ষায় নেগেটিভ আসায় গতকাল ২৭শে এপ্রিল দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়াসহ ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ্য আছেন। তার অসুস্থ্যতার খবরে দোয়া করায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সহধর্মিনী রেবেকা সুলতানা সাজুর করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ হওয়ার পর সংসদ সদস্য কাজী কেরামত আলী ও তাদের একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতীর একাধিকবার করোনা পরীক্ষা করানো হলে রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে আপনজন কেউ হাসপাতালে না থাকায় স্ত্রী সাজুর সেবা করতে করোনা যোদ্ধা হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী হাসপাতালে থেকে সহধর্মিনীর সেবা করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!