শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে করোনা যোদ্ধা স্বাস্থ্য কর্মীদের জন্য পিপিই দিলেন কাজী ইরাদত আলী

  • আপডেট সময় সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

॥শেখ মামুন॥ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ীর চিকিৎক ও স্বাস্থ্য কর্মীদের জন্য ১০০টি পিপিই(পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট) দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী।

গতকাল ২৬শে এপ্রিল দুপুরে রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয়ে গিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আনুষ্ঠানিকভাবে সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের কাছে পিপিইগুলো(গাউন, গ্লাভস, চশমা, মাস্ক ও জুতার কভার সেট) হস্তান্তর করেন। এ সময় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নানসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে কাজী ইরাদত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা ভাইরাস মোকাবেলায় আমরা সমন্বিতভাবে কাজ করে যাচ্ছি। চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা যেহেতু ফ্রন্ট লাইনে রয়েছেন সে জন্য রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্যকর্মীদের ঝুঁকির কথা বিবেচনা করে আপাতত তাদের জন্য ১০০টি পিপিই প্রদান করলাম। আমার এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে দেশে চলছে লকডাউন। বন্ধ রয়েছে ব্যবসা প্রতিষ্ঠান ও শিল্প কল-কারখানা। প্রান্তিক ও সুবিধাবঞ্চিত মানুষের কাছে খাদ্য-চিকিৎসাসহ সবধরণের সাহায্য পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে রাজবাড়ীতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বাব-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি শিল্পপতি কাজী ইরাদত আলী ব্যক্তিগত অর্থায়নে সদর ও গোয়ালন্দ উপজেলার ১২ সহস্রাধিক কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের পর এবার তিনি করোনা ভাইরাসের চিকিৎসায় নিয়োজিত করোনা যোদ্ধা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ১শত পিপিই প্রদান করেন এবং ২শত শয্যার আইসোলেশ ইউনিটের বেড তৈরী করে দিয়েছেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!