বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌর বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী পৌর বিএনপির আয়োজনে গতকাল ১৭ই জুন জেলা বিএনপি কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলালের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফছার আলী সরদার এবং রাজবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু। অনুষ্ঠান উপস্থাপনা করেন রাজবাড়ী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোবায়দুল ইসলাম মিরাজ। এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ আসাদুজ্জামান লাল ও এডঃ এম.এ গফুরসহ রাজবাড়ী পৌর বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম বলেন, তত্বাবধায়ক বা সহায়ক সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন হওয়ার কোন সুযোগ নাই। জনগণ তা মেনে নেবে না। বিএনপির শেষ সময়ে চাউলের দাম ছিল ১৬ টাকা কেজি। এখন সেই চাউলের দাম ৬০ টাকা কেজি। মানুষ আওয়ামী লীগের উপর বিক্ষুদ্ধ। গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে হলে এ সরকারের পতন ঘটাতে হবে। তিনি আগামী নির্বাচনের জন্য বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
ইফতারের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!