সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে টিসিবি’র পণ্য বিক্রির শুরুতেই মানুষের ব্যাপক ভীড়

  • আপডেট সময় বুধবার, ২২ এপ্রিল, ২০২০

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলাতে ‘ট্রাক সেল’-এর মাধ্যমে টিসিবি’র পণ্য বিক্রি শুরু হয়েছে।

গতকাল ২১শে এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় সরকারী ভর্তুকির এই পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন। প্রথম দিন ৩শ’ জনের জন্য বরাদ্দ পাওয়া পণ্য সামগ্রী বিক্রি শুরুর ২ঘন্টার মধ্যেই সব শেষ হয়ে যায়। পণ্য কিনতে না পেরে অনেকেই খালি হাতে ফিরে যান। স্বল্প মূল্যে পণ্য ক্রয়ের খবর ছড়িয়ে পড়লে বাসস্ট্যান্ডে বহু মানুষের ভীড় জমে। এতে সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাঘাত ঘটে। এক পর্যায়ে সেখানে আনসার সদস্যদের মোতায়েন করা হয়। এছাড়া সেনাবাহিনীর টহল দলও সেখানে দীর্ঘ সময় অবস্থান করে শৃঙ্খলা রক্ষায় সহায়তা করে।

টিসিবি’র ডিলার গোয়ালন্দের মেসার্স শাপলা ট্রেডার্সের প্রোপ্রাইটার বাদল চৌধুরী জানান, সপ্তাহের ৪দিন তিনি টিসিবির পণ্য বিক্রি করতে পারবেন। ৩শ’ জন ব্যক্তির জন্য তিনি বরাদ্দ পাবেন। প্রতিজনের কাছে ৮০ টাকা লিটার দরে সর্বোচ্চ ৫লিটার সয়াবিন তেল, ৫০ টাকা কেজি দরে ৩ কেজি চিনি, ৫০ টাকা কেজি দরে ১ কেজি মসুরের ডাল ও ৬০ টাকা কেজি দরে ২ কেজি করে ছোলা বিক্রি করতে পারবেন। একজন ব্যক্তি ১৫দিন পর পর এ পণ্য কিনতে পারবেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু বলেন, এ কার্যক্রমের ফলে এলাকার মানুষের কিছুটা হলেও উপকার হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!